রিটার্ন/বিনিময় নীতি

আমরা আমাদের রিফান্ড/এক্সচেঞ্জ পলিসি সহজ এবং ঝামেলামুক্ত করেছি।

আপনি যদি নিম্নলিখিত সমস্যার মুখোমুখি হন তবে আইটেমটির ডেলিভারির প্রথম 10 ক্যালেন্ডার দিনের মধ্যে পণ্যটি বিনিময় করতে পারেন:

  • পণ্য ত্রুটিপূর্ণ এবং/অথবা ক্ষতিগ্রস্ত.
  • পণ্যটি গ্রাহকের দ্বারা কেনা পণ্যের জন্য পণ্যের বিবরণে উল্লেখ করা থেকে ভিন্ন উপাদান এবং মানের
  • পণ্যটি একই আকারের/মডেল নয় যা আপনার ফোনে মানায় না।

পণ্যটি একই অবস্থায় থাকা উচিত এবং আসল প্যাকেজিং যেমন আপনি পেয়েছেন, এটি অবশ্যই অব্যবহৃত এবং নিখুঁত অবস্থায় থাকতে হবে।
- পণ্য চালান সঙ্গে অনুষঙ্গী করা আবশ্যক.
- কোনো কাস্টমাইজড পণ্য বিনিময় বা ফেরত দেওয়া যাবে না কারণ এটি আর পুনরায় বিক্রির বিষয় হতে পারে না।
- আপনি 7 (ব্যবসা বনাম ক্যালেন্ডার) দিনের মধ্যে বিনিময় পণ্য পাবেন।

গুরুত্বপূর্ণ নোটিশ 1 : যেহেতু সমস্ত মনিটর এবং সমস্ত ফোনের স্ক্রীনের বিভিন্ন রঙের কনফিগারেশন রয়েছে (উজ্জ্বলতা/কনট্রাস্ট সেটিংস), রঙের পার্থক্যের ক্ষেত্রে প্রতিস্থাপন প্রদান করা হবে না। এমনকি যদি আপনি একই ছবি 2টি ভিন্ন ফোনের স্ক্রিনে দেখেন, তবে রঙগুলি কিছুটা আলাদা দেখাবে। আমরা আশা করি আপনি বিভিন্ন মনিটর/স্ক্রিন রঙের সামান্য পার্থক্য বুঝতে পারবেন :)

গুরুত্বপূর্ণ নোটিশ 2 : ব্যানার ইমেজগুলিতে পণ্যটি উপরের, নীচে এবং পাশ থেকে কীভাবে দেখায় তা দেখতে অনুগ্রহ করে পণ্যের পৃষ্ঠায় রেফারেন্স ফটোগুলি দেখুন। আপনি যদি সাইড ইমেজ না দেখেন এবং অন্যরকম প্রত্যাশা করেন তাহলে কোনো প্রতিস্থাপন করা হবে না। নিশ্চিন্ত থাকুন, পণ্যগুলিকে সবদিক থেকে সুরক্ষার জন্য যত্ন সহকারে ডিজাইন করা হয়েছে, উপরে এবং নীচে উত্থিত ঠোঁট, ফোনটিকে যে কোনও অস্বাভাবিক পতন থেকে রক্ষা করে।

ফেরত/ফেরত নীতি

  • আপনি অর্ডারের 2-4 ঘন্টার মধ্যে অর্ডার বাতিল করার সময় ইমেলের মাধ্যমে অর্থ ফেরতের জন্য আবেদন করতে পারেন যদি আপনি ভুলবশত অর্ডার দিয়ে থাকেন বা ভুল পণ্যের অর্ডার দিয়ে থাকেন।
  • অর্থপ্রদানের যে মোড ব্যবহার করে অর্থপ্রদান করা হয়েছিল সেই একই পদ্ধতির মাধ্যমে 3-7 কার্যদিবসের মধ্যে ফেরত জমা হবে।
  • আমরা বিতরণকৃত অর্ডারগুলির জন্য ফেরত প্রদান করব না, তবে আপনি যদি উপরে উল্লিখিত কোনও সমস্যার কারণে এটি বিনিময় করতে চান তবে আমরা আপনাকে সাহায্য করতে চাই। নিচের এক্সচেঞ্জে আরও চেক করুন।
  • আপনি অর্ডারটি বাতিল করতে আমাদের ইমেল করতে পারেন এবং আপনি যদি ইতিমধ্যে অর্থ প্রদান করে থাকেন তবে উপরে উল্লিখিত হিসাবে ফেরত দেওয়া হবে

ক্ষতি এবং সমস্যা
অনুগ্রহ করে অভ্যর্থনার সময় আপনার অর্ডারটি পরিদর্শন করুন এবং আইটেমটি ত্রুটিপূর্ণ, ক্ষতিগ্রস্থ হলে বা আপনি যদি ভুল আইটেমটি পান তবে অবিলম্বে আমাদের সাথে যোগাযোগ করুন, যাতে আমরা সমস্যাটি মূল্যায়ন করতে পারি এবং এটি সঠিক করতে পারি। পাশাপাশি আপনি ইচ্ছা করলে পার্সেল ভিডিও রেকর্ড করতে পারেন এবং ছবিও তুলতে পারেন। ইমেলের মাধ্যমে পণ্যের সাথে যেকোনো সমস্যার জন্য আমাদের জানান এবং আমরা আপনাকে আরও সাহায্য করব।

ব্যতিক্রম / অ-ফেরত/বিনিময় আইটেম
নির্দিষ্ট ধরণের আইটেম ফেরত দেওয়া যাবে না, যেমন কাস্টম পণ্য (যেমন বিশেষ অর্ডার বা আপনার ফটো/ডিজিং সহ ব্যক্তিগতকৃত কভার), এবং ব্যক্তিগত কীচেন বা কোনো কাস্টমাইজ করা আইটেম। আপনার নির্দিষ্ট আইটেম সম্পর্কে আপনার প্রশ্ন বা উদ্বেগ থাকলে অনুগ্রহ করে যোগাযোগ করুন।

দুর্ভাগ্যবশত, আমরা বিক্রয় আইটেম বা উপহার কার্ডের রিটার্ন গ্রহণ করতে পারি না।

বিনিময়
আপনি যা চান তা নিশ্চিত করার দ্রুততম উপায় হল আপনার কাছে থাকা আইটেমটি ফেরত দেওয়া এবং একবার ফেরত গৃহীত হলে, নতুন আইটেমের জন্য একটি পৃথক ক্রয় করুন।

আপনি যদি ভুল পণ্য পেয়ে থাকেন, যেমন ফিটিং, আকার, মডেল, সম্পূর্ণ ভিন্ন রঙের সমস্যা, আমরা পণ্যের বিনিময়ে আপনাকে সাহায্য করতে পারি।

প্রথমে আমরা আন্তরিকভাবে দুঃখিত যে কোন অসুবিধার জন্য আমরা বুঝতে পারি যে আপনি সেই মুহূর্তে কেমন অনুভব করেছেন। আমরা সেখানে আপনাকে সাহায্য করতে চাই।

যেকোন এক্সচেঞ্জের জন্য আপনি ইমেলের মাধ্যমে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন বা হোয়াটসঅ্যাপের মাধ্যমে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন, পণ্যটির সাথে আপনি যে সমস্যার সম্মুখীন হচ্ছেন তা আমাদের জানান, আপনার যদি কোনো ছবি/ভিডিও থাকে, আপনি আমাদের সাথে শেয়ার করতে পারেন, আমরা আপনাকে বিনিময়ে সাহায্য করব পণ্যটি, আমরা আপনার জন্য একই ঠিকানা থেকে অর্ডার পিকআপের ব্যবস্থা করব। অর্ডার বাছাই করা হবে এবং আমাদের কাছে পৌঁছে দেওয়া হবে।
আমরা একই পরিমাণের মধ্যে একই বা অন্য পণ্যের জন্য ক্রয় করতে আপনাকে সাহায্য করব
আপনি যদি কোনো পণ্যের জন্য যেতে চান যার জন্য আপনি অর্থ প্রদান করেছেন তার চেয়ে বেশি, আপনি সেটির জন্য যেতে পারেন আমরা আপনাকে আবেদন করার জন্য একটি কুপন কোড দিয়ে সাহায্য করব যাতে আপনি কেবল পার্থক্যটি পরিশোধ করতে পারেন।
আপনি যদি একই পণ্যটি পেতে চান তবে আমাদের কাছে রেখে দিন আমরা সময় ফ্রেমের মধ্যে এটি আপনার জন্য সরবরাহ করব।

দ্রষ্টব্য: যদি কোনো সুযোগে আমরা আপনার ঠিকানা থেকে আপনার অর্ডার নিতে অক্ষম হই, আমরা আপনাকে হোয়াটসঅ্যাপ বা ইমেলে আপনার যোগাযোগের পদ্ধতিটি জানাব এবং প্রয়োজনে আমরা আপনাকে কল করতে পারি এবং আমাদের যোগাযোগের ঠিকানায় আমাদের কাছে পাঠাতে পরামর্শ দেব। যেটি আপনার সাথে শেয়ার করা হবে, আপনি আমাদের কাছে পণ্যটি যেকোনো কুরিয়ার পার্টনারের কাছে পাঠাতে পারেন এবং আপনাকে 100 টাকা পর্যন্ত কুরিয়ার চার্জ ফেরত দেওয়া হবে।
আপনি যদি অর্ডার দেওয়ার সময় অর্থপ্রদান করে থাকেন, তাহলে এই ক্ষেত্রে ফেরত পাঠানো হবে একই পদ্ধতিতে যা আপনি অর্থপ্রদান করেছিলেন। অথবা আপনি আমাদের জানাতে পারেন UPI বা অন্য কোনো পদ্ধতি যা আপনি কুরিয়ারের জন্য ফেরত পেতে চান, COD অর্ডারের জন্য আমরা আপনাকে UPI ঠিকানা বা অন্য কোনো বিশদ জানতে চাইব এবং টাকা পাঠানো হবে।

আপনার যদি অন্য কোন প্রশ্ন থাকে, তাহলে অনুগ্রহ করে আমাদের সাথে যোগাযোগ করুন।

ফেরত
আমরা একবার আপনার রিটার্ন গ্রহণ এবং পরিদর্শন করার পরে আমরা আপনাকে অবহিত করব এবং ফেরত অনুমোদিত হয়েছে কিনা তা আপনাকে জানাব। অনুমোদিত হলে, আপনাকে আপনার আসল অর্থপ্রদানের পদ্ধতিতে স্বয়ংক্রিয়ভাবে ফেরত দেওয়া হবে। অনুগ্রহ করে মনে রাখবেন আপনার ব্যাঙ্ক বা ক্রেডিট কার্ড কোম্পানিরও রিফান্ড প্রক্রিয়া করতে এবং পোস্ট করতে কিছু সময় লাগতে পারে।

আপনি সবসময় support@phonevilla.com এ যেকোনো রিটার্ন প্রশ্নের জন্য আমাদের সাথে যোগাযোগ করতে পারেন

যদি আমরা কিছু মিস করে থাকি বা আপনার কোন পরামর্শ থাকে, আমরা তার প্রশংসা করব, আপনি একই ইমেলে আমাদের লিখতে পারেন। .

পণ্য একটি দ্রুত তাকান আছে.

আমরা ফোনভিলায়, সত্যিই দুর্দান্ত কেস এবং কভার আছে এবং নতুন পণ্য যুক্ত করার জন্য কাজ করছি, এখন সেগুলি দেখুন!